সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।


চিরতরে বন্ধ করুন জিপি, রবি এবং বাংলালিং সিমের টাকা কাটার সকল সার্ভিস... .


 জিপি সিমের জন্য ডায়াল করুন *121*6*4# 
রবি সিমের জন্য ডায়াল *123*6*13#
 বাংলালিংক সিমের জন্য.. *121*5*1*2*1#

নিচের লেখা গুলো কষ্ট করে পরে নিবেন।
 সব কিছুর একটা  শেষ  সময় থাকে! তাছারা আমরা সবাই জানি যে সিম কম্পানি গুলো সব থেকে বেশি বাটপার হয়ে থাকে তারা অফার দেয় কিন্তু সে গুলো বেশি দিন রাখেনা। হঠাৎ করেই আবার বন্ধ করে দেয়,এতে কাষ্টমারদের সমস্যা তৈরি হয়ে থাকে।

যেমনঃ এখন আমি আপনাদের সুবিদার জন্য উপরের কোড গুলো দিলাম কিন্তু দেখা যাবে কিছুদিন পরে এসব কোড আর কাজ করছেনা, এতে আমাকে দোষারপ করবেন না। কারন আপনাদের উপকারের জন্যই এসব  পোষ্ট করে থাকি। কিন্তু আপনাদের উপকারে না আসলে সেটা আমি দায়ি নয়,কারন সকল অফার সিমিত সময় থাকে। আপনি যদি এই কোড গুলো ১ বছর পরে ট্রাই করেন সেটা  কি আমি দায়ি বলেন?

বিঃদ্রঃ তারিখ দেখে কমেন্ট করবেন।

 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের মেনুতে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমাকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

বিশ্বের সকল মানুষকে শুভেচ্ছা

 


Share this Post

মন্তব্যসমূহ

  1. উত্তরগুলি
    1. লন কেন আসবে ভাই? আপনার কথাও ভুল হয়েছে হয়ত। তাছারা এখন আর এই কোড কাজ করেনা।

      মুছুন
  2. ভাই মিথ্যা না এটা আপনি ভুল বুঝলেন কারন একটা অফার বেশিদিন থাকেনা কিন্তু আমাদের পোষ্টত আর ডিলিট করিনা তাইনা? আশা করি বুঝতে পেরেছেন। @মাহমুদ নাইস

    উত্তরমুছুন
  3. বাংলালিংকের কোড চেঞ্জ হয়ে।। নতুন কোড হবে *১২১*৭*১*২*১#

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনাকে অশংখ্য ধন্যবাদ নতুন করে নিয়মটা যেনে দেওয়ার জন্য।

      মুছুন
  4. এয়ারটেল সিমে টাকা কাটে সকল সার্ভিস বন্ধ করার কোড

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. দুঃখিত আপনার সমস্যাটার সমাধান করার মত আস্থা আমার কাছে নতুন করে এখনো নেই

      মুছুন
  5. এয়ারটেল টাকা কেটে নেওয়া বন্ধ করব কিভাবে।

    উত্তরমুছুন
  6. গ্রামিণফোনের কোডটি কাজ করছেনা।নতুন কোড জানালে উপকৃত হতাম।

    উত্তরমুছুন
  7. মাগিরপুত টাকা দার আইছে কেন

    উত্তরমুছুন
  8. asob faltu news dawya bondo koran, Banglalink a code dawyer por 50 tk loan ashsa aber 2 tk vat kata niba next recharge a.apnader kosi abal markar laiga anader vugantita porta hoy😡😡😡😡

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাই না বুঝেই কেন গালি দেন? ভালো করে আগে বুঝে নিবেন পোষ্ট গুলো।

      মুছুন
  9. রবি সিমের টাকা কাটানো কিভাবে বন্ধ করবো

    উত্তরমুছুন
  10. গ্রামীন ফোনের কোড টা কাজ করতেছে না

    উত্তরমুছুন
  11. বাংলালিংক সিমে টাকা কাটে এমন সব সার্ভিস বন্ধ করব কিভাবে

    উত্তরমুছুন
  12. ১)বাংলালিংকের আজীবন মেয়াদের সিস্টেম কি? আমার প্রথম বি.এল সিম এ আজীবন মেয়াদ দেয়া। টাকা রিচার্জ করলেই মেয়াদ বাড়ে। নতুন সিমে এই টা কিভাবে চালু করবো?
    ২) ইমারজেন্সি ব্যালেন্স নিলে একটি ম্যাসেজ আসে। সেই ম্যাসেজের জন্য টাকা কেটে নেয়। যেমন ঃ আপনাকে ১০টাকা ই.ব্যালেন্স দেয়া হল। ব্যালেন্স চেক করে দেখা গেল ঐ ৮ টাকা ।কারণ ২ টাকা ম্যাসেজের জন্য কেটে নেয়। আবার ঋন শোধ করলেও ম্যাসেজ দিয়ে ২ টাকা কেটে নেয়। এটা বন্ধের উপায় আছে কি???

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এই সুযোগ আপনি তখনি পাবেন যখন আবার এই অফার দিবে কারন এখন এই অফার নেই

      মুছুন
  13. এই সালার ভাই লোন আসল কেন।মিথ্যা বলিস কেন।খুকুরের বাচ্চা

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাইজান আপনাকে আগে বুঝতে হবে পোষ্ট গুলো কতদিন আগের কারন একটা অফার সিম কম্পানি বেশিদিন রাখেনা আর সেটা কি আমাকে দোষ দিবেন বলেন? না ভাই এটাত আপনাদেরি উপকারের জন্য আমি শেয়ার করে থাকি বাট না বুঝে কেন গালা গালি করেন বলেন?

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম