সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম




কেমন হয় যদি ফেসবুক থেকে ডিলিট হওয়া ম্যাসেজ, ছবি, স্ট্যাটাস এবং ভিডিও খুব সহজে ফিরিয়ে আনা যায়? ডিলিট হয়ে যাওয়া ডকুমেন্টস ফিরিয়ে আনা বা রিকভার করতে পারা অবশ্যই অনেক উপকারী এবং প্রয়োজনীয় একটি বিষয়। এই অপশন ফেসবুকেই রয়েছে। কিন্তু অনেকেই এখনো এই অপশনটা সম্পর্কে জানেনা। আমরা অনেক সময় ভুল করে অসাবধানতাবশত অনেক ছবি, ম্যাসেজ বা পোস্ট ডিলিট করে ফেলি। কম্পিউটারের মত ফেসবুকে যেহেতু কোন Undo অপশন নেই, তাই ডিলিট হয়ে যাওয়া পোস্ট ম্যাসেজ বা ছবিগুলো আমরা সারাজীবনের জন্য হারিয়ে ফেলি।


ফেসবুক থেকে ডিলিট হয়ে যাওয়া ম্যাসেজ , পোস্ট বা ছবি ফিরে পাবার জন্য আপনাকে যা করতে হবে, নিচে তার পুরো নিয়মটি দেয়া হলো। আপনি যখন কোনো কিছু ফেসবুকে থেকে ডিলিট করেন তখন সেটি ফেসবুকের Archive এ জমা হয়ে। আপনি খুব সহজেই সেখান থেকে আর্কাইভ ( Facebook Archive ) ফোল্ডারটি ‍ডাউনলোড করে নিতে পারেন।

ডিলেট হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়মঃ 

১. প্রথমেই Facebook এর Settings গিয়ে General অপশনে ক্লিক করুন।
২. General Settings অপশনটি ওপেন হবার পর নিচের দিকে দেখতে পারবেন 'Download a copy of your Facebook data'! লেখাটিতে ক্লিক করুন।
৩. Download Your Information নামে একটা পেজ আসবে। সেখানে আপনি Start My Archive লেখাটি দেখতে পাবেন ! এটাতে ক্লিক করলে ফেসবুক সিকিউরিটির জন্য আপনার কাছে আইডি ও পাসওয়ার্ড জানতে চাইবে। সঠিকভাবে আইডি পাসওয়ার্ড দিয়ে সাবমিট করুন।


৪. এরপর একটি Download Link দেখতে পারবেন। সেখানে ক্লিক করার কিছু সময় পরে (অনেক সময় ২৪ ঘন্টা সময়ও লাগতে পারে) আপনার সকল ডাটা আপনার ফেসবুকে ব্যবহৃত ইমেইলে পাঠিয়ে দেওয়া হবে।
৫. এবার Email চেক করুন। দেখবেন ফেসবুক থেকে একটি ইমেইল আসবে। সেখানে আর্কাইভ ফোল্ডারটির ডাউনলোড লিংক দেওয়া থাকবে। লিংকে ক্লিক করে Download Archive থেকে আপনি ডাউনলোড করে নিতে পারবেন। এখানে ডাউনলোড করার সময় পাসওযার্ড চাইবে।
৬. ফাইলটি ডাউনলোড করার পরে একটাZip ফাইল পাবেন। ফাইলটি মাউসের রাইট বাটন ক্লিক করে Extract All করুন।
আনজিপ করার পর আপনার ম্যাসেজ, ভিডিও, ছবি, স্ট্যাটাস ও ফ্রেন্ডলিষ্ট সহ সবকিছু দেখতে পাবেন। পোস্টটি শেয়ার করে অন্যদের উপকৃত করতে পারেন। ধন্যবাদ! আরো জানতে
চোখ রাখুন prozukti2.blogspot.com এর সাথে।

 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের মেনুতে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমেকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

বিশ্বের সকল মানুষকে শুভেচ্ছা

 


Share this Post

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?