সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।


Airtel এ এখন কথা বলুন একটি সার্ভিসের মাধ্যমে নাম মাত্র খরচে। ৭ টাকায় ৭ দিন মেয়াদে ২০০ মিনিট থেকে ২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার। . আমরা তো সবাই মোবাইলে কথা বলি কম বা বেশি কিন্তু বর্তমানে বিটিআরসি থেকে কলরেট বৃদ্ধি করে দেওয়ায় আগের চেয়ে একটু বেশিই চাপে পড়তে হয়। তো আমি আজ যে ট্রিক্সটি নিয়ে আসছি তা দিয়ে আপনি আপনার এয়ারটেল সিমে একদম নাম মাত্র টাকা খরচ করে কথা বলতে পারবেন। এটা এয়ারটেল এর ছোট্র একটা সেবা যা দিয়ে আপনি আপনার নাম্বার লুকিয়ে রেখে তাদের দেওয়া নাম্বার ব্যবহার করে কথা বলতে পারবেন বাংলাদেশের হাজারো বন্ধুদের সাথে। সেবাটির নাম Airtel Voice Chat Service এই সেবাটিতে আপনি কত টাকায় কত মিনিট এবং মেয়াদ কত দিন পাচ্ছেন তা দেখে নিন আগে।

এখানে আপনি পাচ্ছেন_ .
২ টাকায় ২৫ মিনিট ১ দিন মেয়াদে ৭ টাকায় ২০০ মিনিট ৭ দিন মেয়াদে
 ১৪ টাকায় ৫০০ মিনিট ১৫ দিন মেয়াদে
২৫ টাকায় ১০০০ মিনিট ৩০ দিন মেয়াদে
প্রথমেই বলে নেওয়া ভালো যে এই সেবাটি উপভোগ করতে চাইলে উভয় সিমেই সার্ভিসটি একটিভ থাকতে হবে। আপনি চাইলে যার সাথে কথা বলবেন তাকে শুধু ছোট একটা প্যাক একটিভ রাখতে বলবেন। প্রথমে আপনার ফোন থেকে 21280 এই নাম্বারে কল করুন। .

তারপর মনোযোগ দিয়ে শুনুন কি বলে। প্রথমে ভাষা নির্বাচনের জন্য ১ চাপতে বলবে আপনি চাপুন। তারপর বলবে ২ টাকায় ১ দিন মেয়াদে ২৫ মিনিট প্যাকটি নিতে ২ চাপুন ৭ টাকায় ৭ দিন মেয়াদে ২০০ মিনিট নিতে ৩ চাপুন ১৪ টাকায় ১৫ দিন মেয়াদে ৫০০ মিনিট নিতে ৪ চাপুন ২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট নিতে ৫ চাপুন।

আপনি আপনার পছন্দমত প্যাক কিনুন। তবে মনে রাখবেন প্যাকের মেয়াদ শেষ হয়ে গেলে কল আসবেওনা যাবেওনা। তাই বেশি মেয়াদি কিনে রাখতে পারেন যেনো মিনিট শেষ হয়ে গেলেও কল আসার সুযোগ থাকে। তারপর প্যাক কেনা হয়ে গেলে নিচের মত মেসেজ আসবে এখানে আপনাকে একটা ID নাম্বার দেওয়া হবে কিন্তু এটা আপনার কথা বলার নাম্বার না, . তারপর আরেকটা মেসেজ আসবে সেখানে আপনাকে একটা ব্যাক্তিগত নাম্বার দেওয়া হবে যা কথা বলার সময় সবাই দেখতে পাবে আপনার আসল ফোন নাম্বারের পরিবর্তে। এই সার্ভিসের সাথে সম্পৃক্ত কাউকে নাম্বার দিলে এটাই দিবেন। এখন আপনি চাইলে আপনার প্রফাইল এডিট করে নিতে পারেন। এর জন্য 21280 এ আবার কল দিয়ে প্রফাইল এডিটের ওপসনটি শুনে আপনার প্রফাইল এডিট করে নিতে পারেন। এখন না চাইলে পরেও এসব করতে পারবেন। কাজ শেষ, এখন একই নিয়মে যার সাথে কথা বলবেন তাকেও করতে বলেন। তারপর তার Chat ID নাম্বার টি নিয়ে সাধারনভাবেই কল দিয়ে কিছুক্ষন অপেক্ষা করুন তারা আপনাকে কাংখিত ব্যাক্তির সাথে সংযোগ করিয়ে দিবে। এখন কথা বলতে থাকেন কোনো কলরেটের চিন্তা না করে। . আপনি চাইলে ডাইয়াল করেও প্যাক কিনতে পারেন কিন্তু এতো কম দামে বেশি মিনিট পাবেন না।

তারপরেও লাগলে *21280# ডাইয়াল করে কিনতে পারেন এখন একটা সমস্যা হয় যে আপনার মিনিট শেষ হয়ে গেলে কম দামে বেশি মিনিট প্যাক গুলা কিনতে প্রবলেম হয় কারন সরাসরি প্রথমের মত আর প্যাক গুলা কেনা যায়না। তাই আপনাকে STOP ALL লিখে 21280 নাম্বারে পাঠিয়ে প্যাক গুলা বন্ধ করলে আবার প্রথমের মতই প্যাক গুলা কিনতে পারবেন। আর মাঝে মাঝে কল যেতে একটু দেরি হয় তাই একটু অপেক্ষা করবেন বা কেটে দিয়ে আবার কল দিবেন। মিনিট চেক করার কোনো প্রয়োজন নাই।
কারন প্রতিবার কল কেটে যাওয়ার পর বা কথা বলার পর অটোমেটিক মেসেজ এসে জানিয়ে দিবে আপনার অবশিষ্ট মিনিটের পরিমান। আপনার প্রফাইল থেকে Logout করতে চাইলে মেসেজ অপসনে গিয়ে LOGOUT/LO লিখে 21280 নাম্বারে পাঠিয়ে দিন .

কাউকে ব্লক করতে চাইলে BLOCK (স্পেস) তার চ্যাট আইডির ৬ সংখ্যা লিখে পাঠিয়ে দিন 21280 নাম্বারে। Example: BLOCK 123456 কাউকে আনব্লক করতে চাইলে UNBLOCK (স্পেস) তার চ্যাট আইডির ৬ সংখ্যা লিখে পাঠিয়ে দিন 21280 নাম্বারে।

 Example: UNBLOCK 123456 যতটুকু পারি ভালোভাবে বোঝানোর চেষ্টা করেছি যার কারনে পোস্টটি বড় হয়ে গেছে হয়তো। তারপরেও কেউ কিছু না বুঝলে বা কারো কোনো জানার থাকলে কমেন্ট বক্স তো আছেই। . বিঃদ্রঃ রবি সিমেও সেবাটি উপভোগ করতে পারবেন কিন্তু এতো কম দামে বেশি মিনিট পাবেন না। রবি সিমের ক্ষেত্রেও একই নিয়মেই কাজ করতে হবে। ধন্যবাদ, সবাই ভালো থাকুন

Share this Post

মন্তব্যসমূহ

  1. Meyad thakteo call jasse na,monthly pack kinleo 2 theke 3diner mathay bolce meyad ses

    উত্তরমুছুন
  2. @Md Fokhrul Islam@ আপনি নিয়ম গুলো আবার ভালো করে পড়ে নিন ধন্যবাদ.

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি সব কিছু করছি ।আমি এখন কিভাবে মিনিট কিনবো প্লিজ হেল্প

      মুছুন
  3. Vai..ami stop all likhe unsubscribe korsilam ekhon sim a 40 tk thaka sotteu 21280 te call dle bole apnar packege ti unsubscribe kora plz recharge korun...ki korbo

    উত্তরমুছুন
  4. আমি তো এক হাজার মিনিট পেলাম না।আমার কি করা প্রয়োজন?দয়া করে জানাবেন।ধন্যবাদ।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম