সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

 

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি? 

প্রথমে খামের বাম পাশে লিখবেন
 
প্রেরক, 
ইউসুফ জামিল
 পিতার নামঃ আবুল হোসেন
 গ্রামঃ শাহানগর
 ডাকঘরঃ পেঁচুল
 উপজেলাঃ শেরপুর
 জেলাঃ বগুড়া

 এরপর, খামের ডান পাশে লিখতে হবে

 প্রাপক, (যার নিকট চিঠিটা যাবে) 
মোঃ ইয়াসিন আরাফাত
 পিতাঃ আব্বাস আলী 
 গ্রামঃআচেনাপুর 
ডাকঘরঃ খানপুর
 উপজেলাঃ সকালপুর
 জেলাঃ জামালপুর

 এভাবেই লিখতে হবে। 

আজকের মত সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ। কারু উপকারে আসলে কমেন্ট করবেন।

আমি নিচে আবারো বোঝানর চেস্টা করলাম-



যে কোন জেলার অরিজিনাল মৌজার নকশা লাগলে বলতে পারেন।
ঝক ঝকে ক্লিয়ার পিন্ট হবে, লালটি মোটা অর্জিনাল নকশার কাগজ হবে,১০০% গ্যারান্টি দিলাম ইনশাআল্লাহ।
    নতুন পুরাতন যে কোন নকশাই দিতে পারবো। 
Rs - নকশা
Bs - নকশা
Cs - নকশা 
সব গুলই দিতে পারবো ইনশাআল্লাহ.
ডেলিভারির সময় মাত্র ২৪ঘন্টায় আপনার দেয়া ঠিকানায় পৌঁছে যাবে।
 কমেন্ট করুন অথবা ইনবক্স নক দিন।

বিঃ দ্রঃ যাকে আপনি টাকা দিবেন তার সম্পর্কে ভালো করে যেনে নিন।
তার আইডি রিয়েল কিনা সেটাও যাচাই করে নিন।
তার পোষ্ট কমেন্ট যাচাই করে নিন।
আমার নম্বর ০১৭৩৭৮৯৫৪২৪
----------------------------------------------------------------------------------------


প্রেরক,

ইউসুফ জামিল

পিতাঃ আবুল হোসেন

গ্রামঃ শাহানগর

ডাকঘরঃ পেঁচুল

উপজেলাঃ শেরপুর

জেলাঃ বগুড়া

প্রাপক,

মোঃ ইয়াসিন আরাফাত

পিতাঃ মোঃ আব্বাস আলী

গ্রামঃ অচেনাপুর

ডাকঘরঃ খানপুর

উপজেলাঃ সকালপুর

জেলাঃ জামালপুর

জানিনা আপনাদের কতটুক  বোঝাতে পারলাম! ভুল হলে ক্ষমা করবেন।

 

 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের অফশনে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমাকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন

 


Share this Post

মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম