সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

বমির ঔষুধ যেনে নিন

বমির ঔষধ
বমির ঔষুধ সমস্যা বেশি হলে বমি নিরোধক ট্যাবলেট যেমন-প্রোমিথাজিন, হায়োসিন, মেকলোজিন, ওনডানসেটরন প্রভৃতি ভ্রমণের আগের রাতে ১টি এবং যাত্রার ৩০ মিনিট আগে ১টি সেবন করতে পারেন। তবে এসব ওষুধ সেবনের পূর্বে অবশ্যই চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।
Share this Post

মন্তব্যসমূহ

  1. আমার ছেলের বয়স ৭ বছর গত ২ দিনে ৪ বার বমি করেছে কেন হচ্ছে কি করব জানালে উপকৃত হবো। ওর চোখে পাওয়ারের সমস্যা আছে।

    উত্তরমুছুন
  2. আমার ছেলের বয়স ৭ বছর গত ২ দিনে ৪ বার বমি করেছে কেন হচ্ছে কি করব জানালে উপকৃত হবো। ওর চোখে পাওয়ারের সমস্যা আছে।

    উত্তরমুছুন
  3. আমার বোনের শরীরটা খুব খারাপ।গত কয়েক দিন ধরে অতিরিক্ত মাত্রায় বমি করছে।কোন কিছু খাবার পর ৫মিনিট যায় না বমি আসে। পেটে কিছু থাকে না। অনেক ডাকতার দেখাইছি কোন উপকার পাই নি।কোন উপকার থাকলে বলবেন।

    উত্তরমুছুন
  4. আসসালামু আলাইকুম আমি সৌদি আরব প্রবাসী,,, আমি রিয়াদে থাকি এখন কথা হল আমি উমরাহ করতে যেতে চাচ্ছি,, কিন্তু আমি বাস চড়তে বমি হয়,,আমার এখান থেকে আট ঘন্টা লাগবে যেতে,,, এখন ত বাস চড়তে পারিনা,,, এইজন্য বমি নিধোরক কি ওষুধই খেতে পারি,,,

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমি আপনাকে এই বিষয়ে ডাক্তারের সাথে পরামর্শ নিতে বলবো কারন আমি ডাক্তার না। যে টুক আপনাদের সাথে পচার করেছি হয়ত তাতে সামান্য কিছু মানুষের উপকারে আসতে পারে। তবুও আমি বলবো আপনারা সবাই ডাক্তারের সাথে পরামর্শ নিন।

      মুছুন
  5. আমার মায়ের কোনো রুচি নাই,,,, এবং কোনো কিছু খেতে পারে না,,,, কোনো কিছু খেলে বমি করে দেই,,,,,,, এখন আমার কি করণীয়,, এবং বমি কিভাবে বন্দ করতে হবে,,,

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি ডাক্তারের সাথে কথা বলুন আমিত ডাক্তার না যে আমি আপনাকে এই বিষয়ে পরামর্শ দিব।

      মুছুন
  6. বমি ও মাথা ঘুরছে কি ওষুধ খাবো

    উত্তরমুছুন
  7. আমার মাথা প্রচুর ঘোরাচ্ছে র বমি হচ্ছে কি ওষুধ খাবো

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম