সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

ফেসবুক আইডি ডিএক্টিভ করার উপায়/নিয়ম


ফেসবুকে একদিন না ডুকলে ভালো লাগে না।সময় পেলেই ফেজবুকে ডু মেরে আসতে মন চায়।আপনার কোনো না কোনো কারনে আইডি ডিএক্টিভ করার প্রয়োজন পরে।তো চলুন জেনে আসা যাক

ফেসবুক আইডি ডিএক্টিভ করার উপায়/নিয়ম

ফেজবুক একাউন্ট ডিএক্টিভ করতে প্রথমে যেকোনো ব্রাউজার দিয়েলগ-ইন করুন। তারপর "Settings & Privacy" তে যান।



পরের পেজে Personal information লেখায় ক্লিক করুন


এবার Manage Account লেখায় ক্লিক করুন



এবার "Deactive" বাটনে ক্লিক করুন।


পরের পেজে আপনার Facebook ডিএক্টিভ করার কারন কি তাতে টিক দিন



সবশেষে Deactivate লেখায় ক্লিক করলেই কাজ শেষ।

বুঝতে না পারলে কমেন্ট করতে পারেন অথবা আমাকে ফেসবুকে নোক করতে পারেন ধন্যবাদ।
বিঃদ্রঃ Deactivate করা আইডি  আপনি যখনি লগিন করবেন তখনি আবার এক্টিব হয়ে যাবে।


 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের মেনুতে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমেকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

বিশ্বের সকল মানুষকে শুভেচ্ছা

 


Share this Post

মন্তব্যসমূহ

  1. না এতে আপনার আইডির এক বৃন্দুও কিছু হবার ভয় নেই

    উত্তরমুছুন
  2. Acca I'd deactivated kora thakle.. Kew I'd hack korte parbe...plzzz janaben

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. না এটা কোন ভাবেই হ্যাক করা সম্ভব নয়। কারন হ্যাকিং করতে হলে আপনাকে লিং ক্লিক করে পাসওয়াট বসাতে হবে তবেই হ্যাক হবে। আবার শুধু লিংকে যদি ক্লিক করেন তাতেও সমস্যা নেই,সমস্যাটা তখন হবে যখন আপনি ওই লিংকে ক্লিক করে আপনার আইডির পাসওয়াট বসাবেন-ধন্যবাদ আশা করি আপনাকে বোঝাতে পেরেছি।

      মুছুন
    2. I'd deactive krle korar por jate keo massage option a learn more lekha thake Seta to hyna ...Seta krte ki krte hbe

      মুছুন
  3. Id deactivate krle amr kono prsnl fnd jar sthe all time inbox hoto ...tar oi pashe block option er Moto learn more lekha thake...Ami deactivate krle seta hyna Kno ...plm hlp me

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার কথাও ভুল হচ্ছে ভালো করে বুঝে আবার চেস্টা করুন ধন্যবাদ

      মুছুন
  4. ভাই এইভাবে ডিএক্টিভ করলে কেউ কি মেসেঞ্জারে আইডি টি একটিভ থাকবে?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. এই অফশন যদি আপনি চালু রাখতে চান সেই ক্ষেত্রে থাকবে

      মুছুন
  5. আইডি ডেক্টিভেট করে কতদিন রাখা যায়??

    উত্তরমুছুন
  6. যতদিন আপনি রাখতে চান এটা াপনার ইচ্ছের ব্যাপার

    উত্তরমুছুন
  7. আইডি ডিএকটিব করলে আমার কোনো ফেরেন্ড রা কি ্রঐ সময় মেসেজ দিতেপপারবে,সেটা কি পরে দেখা যাবে।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. অফশন দুইটা আছে সেটা দেখে টিক দিলে আপনাকে কেউ মেসেজ দিতে পারবেনা।আবার একটা আছে সেখানে টিক দিলে সবাই মেসেজ দিতে পারবে।

      মুছুন
  8. আইডি ৯০ দিন ডিএক্টিভ রাখলে কি আইডি ডিলেট হয়ে যায়...?

    উত্তরমুছুন
  9. উত্তরগুলি
    1. ঠিক উঠিয়ে দিয়ে ডিএক্টিব করুন তাহলে আর কেউ মেসেজ দিতে পারবেনা

      মুছুন
  10. এই মন্তব্যটি একটি ব্লগ প্রশাসক দ্বারা মুছে ফেলা হয়েছে।

    উত্তরমুছুন
  11. আমার একটা আইডি ডিজেবোল করা হইছে এটা কি করতে হবে আশা করি জানাবেন,আর আমি ঐ আইডি টা ব্যাবহার করতে ট
    চাই,দয়া করে বলবেন?

    উত্তরমুছুন
  12. আমার একটা আইডি ডিজেবল করা হইছে , আমি এই আইডি চাই কি ভাবে পাবো পুরানাই।দয়া করে বলবেন আশা করি?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ফেসবুকে আমার সাথে যোগাযোগ করুন। নস্ট আইডি ৩০ দিনের আগে যোগাযোগ করতে হবে।

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার মন্তব্যর জন্য ধন্যবাদ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম