সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

ইউসুফ জামিল এর পরিচয় || MYJ Yousuf Jamil



জীবন বৃত্তান্ত

ছবি ২০০৮ ইং

 নিজের সম্পর্কে বলার মত কিছুই নাই,তবুও বলতে হয়! আমি খুব সাধারন একটা ছেলে।
 আজ তারিখঃ ০৮ ফেব্রুয়ারী ২০১৯ ইং
  • নিজের আগ্রহ বলতে⇆ প্রযুক্তি নিয়ে কাজ করতে ভাললাগে। 
  • আমি একজন ছাত্র। ভালো লাগে নতুন কিছু শিখতে এবং শিখাতে। তাই সময় পেলেই যেন নেটে চলে আসি নতুন কিছু শিখতে।  
  • ভ্রমন আমার খুব প্রিয়। 
  •  নতুন কারো সাথে পরিচিত ও ভালো মানুষ পেলে বন্ধুত্ব করতে ইচ্ছে করে, সে ক্ষেত্রে বয়স কোন বাধা না।
  •   হিংসাকে মটেও পছন্দ করিনা। সবচাইতে বেশী ঘৃনা করি অহংকারকে।
 ইউসুফ জামিল। ছবি ২০১৮

𝓜𝓨𝓙  𝓨𝓸𝓾𝓼𝓾𝓯 𝓙𝓪𝓶𝓲𝓵
শিক্ষা জীবন
🔛আমার শিক্ষা জীবন শুরু হয় নিজ গ্রামের স্কুল থেকেই। ২০০৮ সালে আমার নিজ গ্রাম শাহানগর ইসলামিয়া দাখিল মাদ্রাসা থেকে দাখিল পাস করি এবং ২০১০ সালে শেরপুর শহিদিয়া কামিল স্নাতকোত্তর মাদ্রাসা থেকে আলিম পাস করে বের হই। 

এর পর ছনকা রহিমা নওশের আলী ডিগ্রি কলেজ থেকে ২০১৫ সালে (বি এ) পাস করি। পরবর্তি ২০১৮ সালে বগুড়া আজিজুল হক কলেজ থেকে ℙ𝕠𝕝𝕚𝕥𝕚𝕔𝕒𝕝 𝕊𝕔𝕚𝕖𝕟𝕔𝕖 নিয়ে মাস্টার্স শেষ করে শিক্ষা জীবনের সমাপ্তি ঘটাই।

এই সময়ের মধ্যে ২০১৯ সালের শুরুর দিকে বিশালপুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসায় সহকারী শিক্ষক (মৌলভী) পদে চাকুরীর হয়, কিন্তু ভাগ্যের নির্মম পরিণতি- এই আওমিলীগ সরকারের প্রতিশোধের রাজনীতির কারনে কিছু রাজনৈতিক নেতার জন্য আমার চাকরী চলে যায়।কারন একটাই আমি আওমিলীগ করিনা। তাতে আমার এক বৃন্দুও কষ্ট লাগেনি এই বিচার আল্লাহর উপর ছেরে দিয়েছি।
মা-বাবার পরিচয়
আমার বাবা একজন অবসর পাপ্ত স্কুল শিক্ষক তিনি এখন বাড়ীতেই সময় কাটান। ২০১৬ সালের শেষের দিকে এসে শিক্ষক জীবনের সমাপ্তি ঘটান।  আমার মা একজন গৃহিনী।
ভাইবোন
 আমরা ২ ভাই ৩ বোন।সবার বড়" ভাই এবং আমি সবার ছোট।  আমি  বাদে সবাই বিবাহিত।
🔼জীবন সঙ্গিনী হিসেবে মেয়ে পছন্দ🔼
বিয়ের বয়স হচ্ছে বিয়ে করতে হবে। আজ হোক আর কাল হোক কাউকে না কাউকে জীবনসঙ্গীনী করে ঘরে তুলতে হবেই। 
2016
পাত্রী হিসেবে আমার পছন্দ সাংসারিক মেয়ে অর্থাৎ ঘরের কাজে যার মন থাকবে। সবকিছু সামলে রাখতে পারবে।
 শুধু রূপসী হলেই চলবে না, তাঁর মধ্যে গুণও থাকতে হবে। জীবনসঙ্গী হিসেবে এমন কাউকে চাই যে স্বশিক্ষিত, রুচিশীল, মার্জিত,চারিত্রিক বিশুদ্ধতা ও জীবনবোধ সম্পন্ন এবং নামাজি হতে হবে। 

যে কিনা, বাসার রান্নাটা আমাকে নিয়েই করতে চাইবে। যার কাছে দুটি পরিবারই সমান গুরুত্ব পাবে। কারণ, বিয়েটা কেবল দুটি মানুষের নয়, দুটি পরিবারের। 
এক কথায়, জীবনসঙ্গী হিসেবে এমন একজন নারীকে চাই, যার কাছে জীবনের সব গল্প এক কাপ চায়ের সঙ্গেই বলে দেওয়া যাবে।

⧭নিজের পছন্দের  কিছু কথা নিচে তুলে ধরলাম-

 ⤪শখতো অনেক কিছুই হয় তাই বললাম না।⤭
 ⧭ প্রিয় রং- আমার কোন প্রিয় রঙ নেই, প্রিয় রং বলতে আসলেই কিছু নেই। এই "প্রিয়" ব্যাপারটা সময়, পরিস্থিতি এবং স্থানের উপর নির্ভর করে।

➤অতিরিক্ত ঘুমাতে ভালবাসি না,ভোরে ঘুম ভাঙ্গে।
➤স্মার্টনেস বলে কিছু নাই আমার মাঝে,সাভাবিক ভাবে চলাফেরা করি ।
➤হাসির কথা আর বললাম না কারন হাসি- কান্না দুটাই আছে আমার জীবনে,হয়তো কান্নার সময় লুকিয়ে কাঁদি তাই কেউ দেখতে পায়না।
⧪একা থাকতে ভালোবাসি⇀তবে সেটা সবসময়না।

বগুড়া আনসার ক্যাম্প ২০১৮ইং

 🔃এক কথায় আমার জীবনটা অদ্ভূত। 
 ➤অনর্গল কথা বলি না।
 ➤আমার কথা নাকি সবার কাছেই তেতু লাগে, কারন একটাই উচিৎ কথা বলতে কাউকে দিধা করিনা তাতে আমার কিছুই করার নেই।
কারন যিনি আমাকে সৃস্টি করছেন উনিই ভালো বলতে পারবেন।
ফোনে অপরিচিত মানুষদের সাথে কথা বললে, তারা আমাকে ভুলতে পারেনা। আমার কথা নাকি তাদের কাছে ভিষন ভালো লাগে। হতে পারে এটা হয়ত আল্লাহর এক বিশেষ নেয়ামত ও ভালোবাসা আমার কন্ঠে দিয়ে দেন।সে জন্য আলহামদুলিল্লাহ।

➤সারাক্ষুন ভালো থাকার চেস্টা করি হয়তো তা পারিনা।

ইউসুফ জামিল
 🔀বিরক্তি বোধ করি অতিরিক্ত মানুষের মাঝে থাকতে। 
 ➤ মানুষকে উচিৎ কথা বলেতে এক বৃন্দুও দিধা করিনা।
➤মানুষ সম্পর্কে শুরুতেই নেগেটিভ ভাবতে পছন্দ করি, এতে পরবর্তি তার সাথে ভুল বোঝা-বোঝি তৈরি হয়না। কারন নেগেটিভ না ভাবলে পজেটিভ দিকগুলো বের করা যায়না।
➤মানুষকে অল্পতেই বিশ্বাস করতে মন চায়।
 ➤তুচ্ছ বিষয় নিয়ে প্রচুর চিন্তা করি - আর জরুরী বিষয় গুলো হাওয়ায় উড়িয়ে দেই।
 ➤রহস্য ব্যাপারটা নিয়ে একটু আলাদা ইন্টারেষ্ট আছে।
 🔚একাকীত্ত্ব চরম ভালবাসি কারন,একাকীত্বের স্বাদ এখনো নেয়া শেষ হয়নি।

 ➤মানুষকে অল্পতেই বিশ্বাস করতে মন চায়
আমি ভালো একটা ক্ষমতা নিয়ে জন্মেছি পৃথিবীতে, আমি অসম্ভব পরিমাণে ভালোবাসতে পারি।
𝕄𝕐𝕁 𝕐𝕠𝕦𝕤𝕦𝕗 𝕁𝕒𝕞𝕚𝕝
🔻আমার ব্যাক্তিগত কিছু উপদেশঃ⇎
  1. হেসে কথা বলুন। এতে আপনি শুধু নিজেই আনন্দিত হবেন না, অন্যরাও খুশি হবে।
  2.  নতুন বন্ধুত্ব করুন, কিন্তু পুরানো বন্ধুত্বকে গুরুত্ব দিন। 
  3.  গোপনীয়তা রক্ষা করুন। 
  4.  নিজের ভুল স্বীকার করার মত সাহসী হোন। 
  5.  সাহসী হোন। মনে মনে ভয় থাকলেও সাহসের ভান করুন। কেউই ভান ও সত্যিকার সাহসের মধ্যে পার্থক্য করতে পারে না।
  6.  কান পেতে থাকুন। সুযোগ অনেক সময়ই দরজায় খুব আস্তে করে টোকা দেয়।
  7.  কারও আশাকে নষ্ট করবেন না, হয়তো এই আশাই তার শেষ সম্বল।
  8.  স্বল্প পরিচয়ে কাউকে সম্পুর্ন বিশ্বাস করবেন না। তাতে আপনার ক্ষতিটাই বেশি হবে। 
  9. অন্যের দুর্বলতা নিয়ে কখনো উপহাস করবেন না। বরং তাকে সাহায্য করার চেষ্টা করবেন। 

সিরাজগঞ্জ ক্লোজার 2019, সাথে আলামিন এবং আশিক।

⥦শেষ কথা⥧

 মানুষ প্রত্যেকটা মুহুর্তের সাথে সাথে বদলায়, এখন আপনি আমার সম্পর্কে যা জানলেন আমার সাথে মিশলে হয়তো তার ১০% নাও মিলতে পারে।

 কারন আমিও সময়ের সাথে পরিবর্তনশীল। তাই সময় পরিবর্তনশীল জিনিসটা আপনাকে আমার সম্পর্কে যা জানাবে তাই নিয়েই সন্তোষ্ট থাকুন।

 ⇘⇘সবাই আমার জন্য দোয়া করবেন,সবার কাছে এটাই আমার চাওয়া।⇙⇙
⇚ আর হ্য্যঁ অবশ্যই সবাই ৫ওয়াক্ত নামাজ পড়বেন এবং আমিও যেন সঠিক নিয়মে পড়তে পারি সেই দোয়াটাই করবেন।
আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পরার চেষ্টা করুন এবং অন্যকেও ৫ ওয়াক্ত নামাজ পরার পরামর্শ দিন।


বিশ্রাম নেয়ার ফাকে তোলা ছবি ২০২০ ইং
আমার পোষ্ট গুলো কষ্ট করে দেখার জন্য ধন্যবাদ, ভাল লাগেলে কমেন্ট করুন, সবার সাথে শেয়ার করুন, অন্যকেও জানার সুযোগ করে দিন। মানুষ মাত্রই ভুল হতে পারে, ভুল-ত্রুটি, হাসি-কান্না,
 সুখ-দুখ এসব নিয়েই মানুষের জীবন। ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,তাই ভুল ত্রুটি ক্ষমার দৃর্ষ্টিতে দেখবেন।
⇆আল্লাহ হাফেজ⇇


 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের অফশনে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমাকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

আপনারা সকলে ৫ ওয়াক্ত নামাজ পড়ুন

 


Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম