সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

windows ১০ অটোমেটিক আপডেট অফ করার নিয়ম

windows ১০  অটোমেটিক আপডেট অফ করার নিয়ম

অটোমেটিক আপডেট টার্ন অফ করার অপশন windows ১০ ব্যবহার করছেন, তারা নিশ্চয় খেয়াল করেছেন যে। উইন্ডোজ ৭ বা উইন্ডোজ ৮.১ এর মত উইন্ডোজ ১০ এ অটোমেটিক আপডেট টার্ন অফ করার অপশন নেই। যারা লিমিটেড ব্যান্ডউইথ ব্যবহারকারী তাদের জন্যে উইন্ডোজ আপডেট একটা বিশাল ভয়াবহ ব্যাপার। অনেক ডেটা খরচ হয়ে যায় আপডেটে। আবার আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করলেও আপডেট ইনস্টল হয়ে পিসি অন হতে সময় নেয়। ব্যাপারটা বিরক্তিকর। তাই এইসব উটকো ঝামেলা থেকে রেহাই পেতে অটোমেটিক আপডেট বন্ধ করে রাখতে হবে। উইন্ডোজ ১০ এ আপডেট বন্ধ করতে হলে আপনাকে নিম্নোক্ত পদ্ধতি অবলম্বন করতে হবে। চলে যান উইন্ডোজ ১০ এর সার্চ বক্সে, টাইপ করুন services তারপর এন্টার চাপুন। আপনি চাইলে সার্চ বক্সে না লিখে ম্যানুয়ালিও করতে পারবেন। সেক্ষেত্রে চলে যান This Pc -Manage- Services And aplication - Services। একটি উইন্ডো ওপেন হবে : ওখানে একদম নিচের দিকে পাবেন Windows Update ডাবল ক্লিক করুন নিচের উইন্ডোটি পাবেন : Start up Type: Disable সিলেক্ট করে নিচে দেখুন Stop লেখা আছে ক্লিক করুন। সবশেষে Apply ক্লিক করুন তারপর Ok করে বের হয়ে আসুন। চেক করে দেখুন অটোমেটিক আপডেট বন্ধ হয়ে গেছে।
বিঃদ্রঃ যদি বুঝতে না পারেন তাহলে অবশ্যই কমেন্ট করে যানাবেন, তাছারা আমার সাথে কল করে যোগাযো- 01737895424 করতে পারেন ধন্যবাদ।
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম