সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

পর্ণ সাইট ব্লক করে রাখুন কোন রকম সফটওয়্যার ছাড়া


পর্ণ সাইট ব্লক করে রাখুন কোন রকম সফটওয়্যার ছাড়া । 
বাচ্চাদের নিয়ে চিন্তা মুক্ত থাকুন !
প্রযুক্তি ডটনেট

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন , আশাকরি সবাই খুব ভালও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য খুবি কাজের একটি টপিক নিয়ে আসলাম, পর্ণ বর্তমান সময় বড় একটা ব্যাধি আর মানুষ দিন দিন এর শিকার হচ্ছে। তাই বাচ্চার হাতে পিসি তুলে দেবার আগে পিসিতে এই সেটিং অন করেদিন যাতে করে আপনার বাড়ির বাচ্চা এই সকল অশ্লীল সাইট ভিজিট করতে না পারে তাহলে নীচে থেকে দেখে নিন কিভাবে পর্ণ সাইট আপনার পিসি থেকে ব্লক করে রাখবেন ।

আমি আগেই বলেছি কোন রকম সফটওয়্যার লাগবে না।

 কিভাবে পর্ণ সাইট ব্লক ব্লক করবেন ! 
প্রথমে আপনার পিসি থেকে কন্ট্রোল প্যানেল যান এবং সেখানে থেকে View network status and tasks এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন দেখুন ।

এবার যে পেজ আসবে সেখান থেকে Accrss type অপশন থেকে ক্লিক করুন,
নীচের ফটো দেখুন।

এখানে আপনার অন্য অপশন থাকবে যেমন Local Area Connection ও থাকতে প্রে এক কথাই সেখানে যে অপশন থাকবে তাতে ক্লিক করুন একটি বক্স আসবে সেখান থেকে Properties এ ক্লিক করুন ক্লিক করা হলে নীচের মত একটি বক্স আসবে সেখান থেকে Internet protocol version 4 (TCP/IPv4) এ ক্লিক করুন । 
নীচের চিত্রে দেখুন।

 তাহলেই আরও একটি বক্স আসবে সেখান থেকে Use the following DNS server addresses এ চলি ঠিক দিন মানে ক্লিক করুন এবং সেই ফাকা ঘরের প্রথম লাইনে লিখুন 208 - 67 - 122 - 123 এবং দ্বিতীয় ঘোরে লিখুন 208 - 67 - 120 - 123 ব্যাস এবার OK এ ক্লিক করুন । 
নীচের চিত্রে দেখুন।

ব্যাস হয়েগেল সব কিছুতে OK করে বেরিয়ে আসুন এবং গুগল যেকোনো পর্ণ সাইট ভিজিট করে দেখুন lol :-p চিন্তা নাই ভিজিট করতে পারবেন না । আশাকরি পোস্টটি বুঝতে কোন রকম সমস্যা হবেনা। কোন রকম সমস্যা হলে অবশ্যই কমেন্ট করুন ।
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম