সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

১০০ বৎসরের ক্যালেন্ডার যা আপনার আজীবন কাজে লাগবে।

আজকে আপনাদের মাঝে আসলাম খুবি অবাক করা এক বিষয় নিয়ে যা আপনাদের সবারি কাজে লাগবে। 

তাও আবার সারা জীবন আপনার কাজে লাগবে। বাভছেন সে আবার কি তাইনা? হুম তো চলুন আপনাদের বুঝিয়ে বলি।
 নিচে যে ছবিটা দেখছেন তা একবার কষ্ট করে ডাউনলোড করে নিন,তারপর ছবিটার মাঝ খানের  নিয়ম গুলো মনযোগ সহকারে একবার পড়ে নিন। 
তারিখ বের করার নিয়ম অবশ্যই ভালো করে বুঝে বুঝে পড়বেন তবেই আপনার কাছে পানির মত সহজ হবে। একদম সহজ।

কি এবার বুঝতে পারছেন তাইনা? জি এবার এই ১০০ বৎসরের ক্যালেন্ডারটা খুব জতনে রেখে দিন কারন এই ক্যালেন্ডার ছবিটা আপনার কাছে থাকলে আর কখনো টাকা দিয়ে প্রতিবছর ক্যালেন্ডার আর নতুন করে কিনতে হবে না। এতক্ষন পর আবারো হাসি দিলেন তাইনা। 



যাইহোক আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।


১০০ বৎসরের ক্যালেন্ডার





 

 

আমাকে সরাসরি পেতে আপনার পছন্দের মেনুতে ক্লিক করুন

 

আমাকে

পেতে

Facebook

 

 

 

আমাকে

পেতে

Twitter

 

 

 

আমাকে

পেতে

YouTube

 

 

 

আমাকে

পেতে

Group

 

 

 

আমাকে

পেতে

Email

 

 

 

আমাকে

পেতে

Website

 

বিশ্বের সকল মানুষকে শুভেচ্ছা

 


Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম