সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

১ বছর আগে ডিলিট হওয়া ছবি বা ভিডিও ফেরত আনুন।


১ বছর আগে ডিলিট হওয়া ছবি বা ভিডিও ফেরত আনুন।
এটি পরীক্ষিত সফটওয়্যার।
আশা করি সকল বন্ধরা ভাল আছেন। বেশি কথা বলব না কিবাবে আপনার ডিলিট হয়া ছবি ও ভিডেও ফেরত আনবেন। আমরা প্রথমে PlayStore বা এই লিঙ্ক https://www.datafilehost.com/d/9329725aথেকে অ্যাপ্সটি ডাউনলোড করি। Download Now 3.3Mb PlayStore থেকে ডাউনলোড করতে Search করুন ।
 EaseUS MobiSaver- অ্যাপ্স ইন্সটল করার পর অপেন করুন। আপনি যদি Photo Video Recuvary করতে চান তা হলে Photo&Video তে ক্লিক করুন। আপনি চাইলে আপনার Personal SmS,Contact Namber,Call Logs,Others ফাইলে Recuvary করতে পারবেন। আপনার যে Memory Card থেকে ছবি বা ভিডিও ডিলিট হয়েছে সেই Memory Card আপনার ফোনে ভোরান ।আপনি Photo&video তে ক্লিক করার পর Magic এর মতো সব ফাইলে চলে আসবে। যে ফাইলে Recuvary করতে চান সেই ফাইলে Select করুন এবং Recover এ কিল্ক করুন। সহজে আপনার faile Recovery হয়ে যাবে । ধন্যবাদ।
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম