সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

বাংলালিংক এর বন্ধ সিমের অফার


Banglalink free net » বাংলালিংক এর বন্ধ সিমের অফার

 এখন বাংলালিংক বন্ধ সিম চালু করলেই ৩ মাস ফ্রি ফেইসবুক ও সর্বনিম্ন কল রেট এবং স্পেশাল অফারে উপভোগ করুন। আপনার বন্ধ থাকা বাংলালিংক সংযোগটি চালু করে *১২১*২০০# ডায়াল করে উপভোগ করুন ফ্রি ১জিবি ফেসবুক এবং যেকোনো অপারেটরে ১ পয়সা/সেকেন্ড (সকল ট্যাক্সসহ) সর্বনিম্ন কল রেটে কথা বলুন ৩ মাস পর্যন্ত! কলরেট এবং ইন্টারনেট এর মেয়াদ ৩০ দিন।


আরও থাকছে ৩০ দিন মেয়াদে ৮০ মিনিট (যেকোনো অপারেটরে), অফারটি পেতে রিচার্জ ৪৭ টাকা অথবা, ডায়াল *১২১*২০০#, চেক করতে অনুগ্রহ করে ডায়াল করুন *১২১*১০০# এবং ২ জিবি স্পেশাল ইন্টারনেট পেতে রিচার্জ করুন ৪৯ টাকা অথবা ডায়াল *১২১*২০০#, মেয়াদ ৭ দিন। চেক করতে ডায়াল করুন *৫০০০*৫০০#। এছাড়াও রয়েছে স্পেশাল কল রেট সুবিধা, মাত্র ৫৯ টাকা রিচার্জে পাচ্ছেন ১৫ দিন মেয়াদে সকল ট্যাক্সসহ ১ পয়সা/সেকেন্ড যেকোন লোকাল অপারেটরে এবং মাত্র ৩৯ টাকা রিচার্জে পাচ্ছেন ১৫ দিন মেয়াদে ৫৪ পয়সা/মিনিট (১ সেকেন্ড পালস্ সহ সকল লোকাল অপারেটরে) (ট্যাক্স প্রযোজ্য)। আপনার সিম-টি এই অফারের আওতাভুক্ত কিনা তা জানতে যেকোনো বাংলালিংক নাম্বার থেকে “বন্ধ নাম্বার-টি লিখে ফ্রী এসএমএস করুন ৪৩৪৩ নাম্বারে অথবা ডায়াল করুন *১২১*২০০#।
সবাই ভালো থাকবেন আজ এই পর্যন্তই আল্লাহ হাফেজ
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম