সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

আমাদের Facebook গ্রুপে জয়েন করুন। ৬৪ জেলার বন্ধু আমরা

৬৪ জেলার বন্ধু আমরা


আমাদের গ্রুপে জয়েন করতে  ৬৪ জেলার বন্ধু আমরা এখানে ক্লিক করুন।

মডারেটর নিয়োগ: এই গ্রুপ পরিচালনার জন্য কিছু সংখ্যক (ছেলে মেয়ে) মডারেট নিয়োগ দেওয়া হবে। মডারেটর হতে হলে যা যা করতে হবে-
১. রুলস এর বাহিরে কোন কাজ করা যাবে না।
 ২. জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধনের ছবি তুলে দিতে হবে।
৩. গ্রুপের ৫০% পোষ্টে আপনার কমেন্টস থাকতে হবে।
৪. আপনাকে কাজ বুঝানোর পরে যদি বার বার একই ভুুল হয় তা হলে আপনাকে মডারেট থেকে Remove করা হবে।

 যারা আগ্রহী তারা গ্রুপে জয়েন করে কমেন্ট অথবা মেসেজ করুন।


আসসালামু আলাইকুম

সন্মানিত 𝕄𝕖𝕞𝕓𝕖𝕣/সদস্যকে ৬৪ জেলার বন্ধু আমরা 𝔾𝕣𝕠𝕦𝕡 এর পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।
 আমাদের একমাত্র উদ্দেশ্য হলো আপনাদের আনন্দ দেওয়া এবং সকল জেলার বন্ধুদের সাথে পরিচিত হওয়া। আমরা এখানে সবাই বন্ধু ও ভাই-বোনের মতো।
একটা পরিবারের মতো,একটা পরিবারে থাকলে আপনারা যেমন বড়দের সম্মান ছোটদের স্নেহ করেন এবং প্রতিটি কথায়-কাজে ভালো মানুষের পরিচয় দেন। তেমনি এখানেও তেমন পরিবেশ বজায় রাখবেন বলে আন্তরিক ভাবে আশা করছি।

 আমরা সকলে জানি একটা 𝑮𝒓𝒐𝒖𝒑পরিচালনার জন্য কিছু লক্ষ্য বা উদ্দেশ্য থাকে। আমাদের উদ্দেশ্য শুধুমাত্র 𝑨𝒍𝒍 𝑻𝒊𝒎𝒆 মজা মাস্তি & আড্ডা বাজি। যেখানে আপনাদের দেওয়া ℙ𝕠𝕤𝕥 গুলো সবার বিনোদন লাভের জন্য সহায়ক হবে। নিয়ম বহির্ভুত কেউ কিছু করলে 𝑮𝒓𝒐𝒖𝒑 এর স্বার্থে ও অন্যান্য 𝑴𝒆𝒎𝒃𝒆𝒓𝒔 দের স্বার্থে তাদেরকে গ্রুপ থেকে 𝑪𝒂𝒏𝒄𝒆𝒍-𝑩𝒍𝒐𝒄𝒌-𝑹𝒆𝒎𝒐𝒗𝒆 করে দিতে বাদ্য হবে।

 গ্রুপে মেম্বার হয়ে থাকতে হলে অবশ্যই গ্রুপের নিয়ম মেনে চলতে হবে।
 আমাদের গুরুপের কিছু নিয়মাবলিঃ
 গ্রুপের নামের সাথে মিল রেখে সবাই মনের ভাব প্রকাশ করে সুন্দর, মজার এবং শিক্ষনীয় ভাল ভাল পোস্ট করবেন।
 সর্বদা মেয়েদের সন্মান করবেন।গ্রুপে মেয়ে মেম্বারদের সাথে কেউ কোন রূপ অশালীন আচরণ,অসম্মানজনক মন্তব্য অথবা তাদের বিরক্ত করার চেষ্টা করবেন না।

 কেউ কাউকে গালিগালাজ এবং বকাবকি বা তর্কে জড়িয়ে গ্রুপের পরিবেশ নষ্ট করবেন না।
 কোন ধরনের অপ্রতিকর পোষ্ট দেখলে 𝓐𝓭𝓶𝓲𝓷 দের মেনশন করুন।
 প্রতিটি পোস্টে শুধুমাত্র একটি ছবি দিতে পারবেন। ছবি আপলোড করলে অবশ্যই মৌলিক ক্যাপশন থাকতে হবে। রাজনৈতিক,দেশ, জাতি ও মানবতা বিরোধী অপ্রচারমূলক পোষ্ট করা যাবে না।̶C̶a̶n̶c̶e̶l̶

 জরিপ পোস্ট যেমনঃ- ইসলাম ধর্ম বড় না হিন্দু ধর্ম বড়,কোরআন বড় না টাকা বড়, 𝐘𝐞𝐬 বলুন আমিন বলুন, এ জাতীয় পোস্ট করা যাবে না। ̶C̶a̶n̶c̶e̶l̶ যার যার পোস্ট সেটা তারই দায়-দায়িত্বসুতরাং এমন কোন পোস্ট করবেন না যাতে আল্লাহ নারাজ হন কিংবা সেটা মিথ্যা প্রচার করবেন না।
 শেয়ার পোষ্ট করা যাবেনা তার মানে হলো অন্য গ্রুপের অথবা কোন পেজের বা অন্য আইডির পোষ্ট এই গ্রুপে শেয়ার করা যাবেনা। শুধু নিযের আইডি থেকে যত খুশি পোষ্ট করতে পারেন ধন্যবাদ।

 🆂🅴🅻🅵🅸🅴 ℕ𝕠 𝕙𝕒𝕣𝕒𝕤𝕤𝕞𝕖𝕟𝕥. 𝓝𝓸 𝓫𝓪𝓭 𝓬𝓸𝓶𝓶𝓮𝓷𝓽𝓼 𝐆𝐢𝐯𝐞 𝐨𝐭𝐡𝐞𝐫 𝐚𝐧𝐝 𝐆𝐞𝐭 𝐲𝐨𝐮𝐫 𝔻𝕠𝕟'𝕥 𝕒𝕤𝕜 𝕗𝕠𝕣 𝕗𝕣𝕚𝕖𝕟𝕕 𝕣𝕖𝕢𝕦𝕖𝕤𝕥 𝕠𝕣 𝕚𝕟𝕓𝕠𝕩 𝕠𝕣 𝕗𝕠𝕝𝕝𝕨𝕚𝕟𝕘. 𝑭𝒆𝒆𝒍 𝒇𝒓𝒆𝒆 𝒕𝒐 𝑻𝒂𝒈 𝒎𝒆 𝒐𝒓 𝒂𝒏𝒚 𝒐𝒕𝒉𝒆𝒓 𝑨𝒅𝒎𝒊𝒏 𝒊𝒇 𝒇𝒂𝒄𝒆 𝒂𝒏𝒚 𝒐𝒇𝒇𝒆𝒏𝒔𝒊𝒗𝒆 𝒄𝒐𝒎𝒎𝒆𝒏𝒕!

 উল্লেখিত নিয়মাবলী সবার জন্য সমান। এমনকি এডমিনদের জন্যেও প্রযোজ্য। নিয়ম মেনে চলুন, এডমিনদের কাজে সহযোগীতা করুন। মানুষ মাত্রই ভুল তাই আপনার দ্বারা যদি কোন ভুল হয়ে যায় বা আমাদের কোন ভুল এর কারনে যদি আপনি ব্যান হয়ে যান তাহলে গ্রুপে ফিরে আসার জন্য অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আশা করব এই 𝔾𝕣𝕠𝕦𝕡 কে সুন্দর, সমৃদ্ধ ও আরো বিনোদন মুলক করার জন্য আপনারা সবাই সব সময় আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।।


বিঃদ্রঃ আপনাদের যে কোন ধরনের অভিযোগ থাকলে সরাসরি 𝑨𝒅𝒎𝒊𝒏 কে জানাবেন। নীতিমালা আরো 𝒖𝒑𝒅𝒂𝒕𝒆 করা হবে 𝕨𝕒𝕚𝕥 𝕝𝕠𝕒𝕕𝕚𝕟𝕘...........
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম