সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

অন্যায়ের প্রতিবাদ করায় গ্রাম পুলিশ নজরুল আমকে মারার হুমকি দিয়েছে



আমাকে মারার হুমকি দিয়েছে----
 #তার নামঃ নজরুল গ্রাম পুলিশ। গ্রামঃ শাহানগর, ইউনিয়নঃ বিশালপুর,উপজেলাঃ শেরপুর,জেলাঃ বগুড়া।
 গত 𝟛𝟘 𝕄𝕒𝕣𝕔 𝟘𝟚𝟘/ 𝟘𝟠: 𝓪𝓽 𝟚𝟘 𝓟𝓜 এই তারিখে আমি একটা 𝓟𝓸𝓼𝓽 করেছিলাম যেটা আমার 𝕋𝕚𝕞𝕖𝕝𝕚𝕟𝕖 এখনো আছে। সেই ℙ𝕠𝕤𝕥 দেওয়ার কারনে আমাদের গ্রামের নজরুল দফাদার (গ্রাম পুলিশ)। .

 আমাদের গ্রামের জামতলা দকানে অনেক মানুষ বসে থাকা কালিন” সময় সকাল ১০ টা ৩০ মিনিট হবে, সে হঠাৎ মহিলা গ্রাম পুলিশের বাড়ি থেকে বের হয়ে এসে” আমাকে বলে তুই কিসের ফেসবুকে পোষ্ট করছিস? তুই ℙ𝕠𝕤𝕥 করার কে? তুই ভুল ধরার কে? এখনি ওই ℙ𝕠𝕤 𝕖𝕝𝕖𝕥𝕖 করে দিবি। .
 মানিক মেম্বার” মহিলা গ্রাম পুলিশ সামিমার কাছে ফোন করেছিল, তুই জামাইল বাজারে গেলে তোকে সাইজ করবে (মারবে)।
 #আমি তার প্রশ্নের উত্তরে বলি যে, আমিত খারাপ কিছু করিনি! আমি শুধু অন্যায়-অনিয়মের প্রতিবাদে কথা বলেছি। সে বলে তুই চাউল দেয়ার দায়িত্ব নিস দেখব কেমন পারিস। তুই ৫ কেজি চাউল #সুলতানকে দিতে পারিসনা দেখতাম কেমন দরদ তোর? এই ভাবে সে আমাকে বলতে থাকে। মূল কথা তুই কেন এই বিষয়ে লেখা লিখি করবি? এটাই তোর দোষ।

# এমনকি গ্রাম পুলিশ নজরুল এই কথাও বলেন যে, আমরা যে কাওকেই ফাসাতে পারি প্রমান দেখতে চাস? ক্ষমতা দেখতে চাস? এই ভাবে সে উচ্চ গোলায় কথা বলেন এবং হুমকি দেন আমাকে। কি ক্ষমতার দাফট একবার ভাবুন! এ সময় আব্দুল কাইয়ুম নামে এক বড় ভাই কথা ধরলে তাকে বলে তোদের নামেও অন্য কেস লাগাতে (ফাসাতে) পারি বুঝিস কিছু? সে এই ভাবে শাসাতে থাকে সেখানকার বসে থাকা সকল মানুষকে।

 #বিঃ দ্রঃ সেদিন চাউল যদি শুধু চার দোকাদার আলমগির পায় তাহলে আমার প্রশ্ন #আমলগিরের পাশেই #শহিদুল দকানদার কেন পেলনা?

 সেই পোষ্ট আমি আবারো 𝓒𝓸𝓶𝓮𝓷𝓽 বক্স এ দিলাম দেখে নিতে পারেন অথবা ক্লিক করুন এখানে। আমার দোষটা কথায়? দোষ আমার একটাই আমি শুধু অন্যায়-অনিয়মের প্রতিবাদে কথা বলেছি। তাহলে এটাইকি আমার দোষ? কিন্তু কেন অন্যেয়ের প্রতিবাদ করলে বাধা আসবে?

 আমিকি ধরে নিব এই দেশে ভালো মানুষ নেই?

আমি আবারো এ ব্যাপারে সরাসরি মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি। আপনার কাছে জোরালো অনুরোধ, এই ধরনের আচরন ও সাহস যেন কেউ না পায় এবং দুর্নীতি করার সাহস যেন না পায়।

আপনারা আমার তথা অন্যায়ের প্রতিবাদী মানুষের পাশে দাঁড়িয়ে দুর্নীতি করার বিচারের দাবিতে সোচ্চার হোন।’
সবাই শেয়ার করুন যাতে সকলে এ ব্যাপারে জানতে পায়।

যত বাধাই আসুকনা কেন তবু অন্যায়ের প্রতিবাদে আমার লেখা থামবেনা ইনশাল্লাহ। ভয়ত একজনকেই করি যিনি সারা বিশ্বের মালিক আমার আপনার আল্লাহ।

Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম