সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

ল্যাপটপের জন্য জরুরি


পাওয়ার এফিসিয়েন্সি রিপোর্ট বের করা আপনার ল্যাপটপ কম্পিউটারে প্রতিদিন কতটুকু শক্তি খরচ হচ্ছে এবং ব্যাটারির যেকোনো ত্রুটি সহজেই বের করে নেওয়া যায়। ব্যাটারির সঠিক ব্যবহারের জন্য তাই পাওয়ার এফিসিয়েন্সি রিপোর্ট জানা জরুরি। স্টার্ট মেনুতে cmd লিখে তাতে ডান বোতাম চেপে Run As Administrator নির্বাচন করে পরের ডায়ালগ বক্সে ইয়েস চেপে কমান্ড প্রম্পট খুলে নিন। এখানে powercfg-energy লিখে এন্টার বোতাম চাপুন।
 কিছু সময়ের জন্য উইন্ডোজের সম্পূর্ণ সিস্টেম স্ক্যান হবে। স্ক্যান শেষ হলে রিপোর্ট তৈরি হয়ে যাবে। এখন C:Windowsystem32energy-report.html ডিরেক্টরিতে গেলে জানতে পারবেন, ল্যাপটপের ব্যাটারির অবস্থা কী তা।
 যেকোনো সমস্যা চিহ্নিত করে তার সমাধানও করা যাবে। পছন্দসই পর্দার কালার নির্বাচন ল্যাপটপের পর্দার রং অনেকাংশে নির্ভর করে মনিটর, গ্রাফিকস কার্ড সেটিংস, লাইট কম-বেশি হওয়ার ওপর। অনেকেই উইন্ডোজের নির্ধারিত রঙের প্রোফাইল চালায়। কিন্তু ল্যাপটপের পর্দার জন্য পছন্দসই রং এবং ঝকঝকে ফন্ট সহজেই নির্ধারণ করে দেওয়া যায়। এ জন্য উইন্ডোজ ৭-এর স্টার্ট মেনুতে DCCW লিখে এন্টার চাপলে Display Color Calibration উইন্ডো চালু হবে। এখানে পর্যায়ক্রমে নেক্সট বোতাম চেপে পছন্দসই রং এবং আলাদা ইফেক্ট নির্বাচন করে দিন। কালার ক্যালিব্রেশানের কাজ শেষ হলে ট্রু-টাইপ ফন্ট উইন্ডো চালু হবে। এখানে একইভাবে যে ফন্টটি দেখতে ভালো লাগবে সেটিতে ক্লিক করে বাকি কাজ সম্পাদন করলে ঝকঝকে ফন্ট দেখা যাবে। 🔺🔻🔺ধন্যবাদ🔻🔺🔻
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম