সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

আজকে আমরা জানবো কি করলে FB Name verify হয়?


 যেভাবে fb Name Verification প্রতিরোধ ও Unlock করবেন

 fb Name Verification কেন হয়?
 অনেকেই জানেন যে, ফেসবুকে নিজের আসল নাম ব্যবহার করা বাধ্যতামূলক অর্থাৎ আপনার সার্টিফিকেট এবং NID-তে যেই নাম দেয়া আছে সেটাই আপনাকে ফেসবুকে ব্যবহার করতে হবে। আপনার নামে যা যা অন্তর্ভুক্ত করলে Name Verification হতে পারেঃ
 (১) Stylish Fonts. যেমনঃ Äh$ãñ Kârïm (২) সংখ্যা। যেমনঃ Ahsan Karim007 (৩) Unusual Capitalization. যেমনঃ AhSan KaRim (৪) অক্ষর বা যতিচিহ্ন পুনরাবৃত্তি। যেমনঃ Ahsan Karim Ahsan Karim, Ahsan Ahsan Karim, Ahsan Karim Karim, “Ahsan Karim” ইত্যাদি। (৫) একাধিক ভাষা থেকে অক্ষর। যেমনঃ আহসান Karim, Ahsan করিম ইত্যাদি। (৬) Titles of any kind (ex: professional, religious). যেমনঃ Prince Ahsan Karim, Heartless Ahsan Karim, King Ahsan Karim, Wapmaster Ahsan Karim, Liker Boy Ahsan Karim, Ahsan Karim Dhaka, Ahsan Karim BD ইত্যাদি। (৭) Single Name. যেমনঃ Karim, Ahsan ইত্যাদি। facebook-এ Single Name শুধু Indonesia দেশের জন্য গ্রহণযোগ্য। Indonesia দেশের Proxy ব্যবহার করে অন্যান্য দেশের fb ব্যবহারকারী Single Name দিয়ে থাকেন। (৮) নামহীন ফেসবুক প্রোফাইল। যেমনঃ ᎬᏚᎷᎯ (৯) কোনো ব্যবসায়িক উদ্দেশ্যে অথবা কোনো Celebrity এর নাম ব্যবহার। যেমনঃ Trickbd Ahsan Karim, Ahsan Karim Pigeons Seller, Tahsanian Ahsan Karim, Lionel Ahsan Karim, Cristiano Ahsan Karim ইত্যাদি।

 এসবের জন্য fb Page এবং Group বানাবেন। তথ্যসূত্রঃ fb Help Center উপরের উদাহরণের মতো কোনো একটি নাম যদি আপনি আপনার ফেসবুক প্রোফাইলে ব্যবহার করে থাকেন, তাহলে আপনার ফেসবুক আইডি Name Verification এ Lock হয়ে যেতে পারে। অনেক সময়ে facebook Team ID ব্যতিত Name Verification করতে দেয়। ID ব্যতিত Name Verification করা খুবই সহজ। কিন্তু যদি facebook Team ID সহ Name Verification দেয় সেটা Unlock করা অনেক কষ্টসাধ্য ব্যাপার। আপনি ভাবতে পারেন যে, “আমি/আমার অমুক বন্ধু অবৈধ fb Name অনেকদিন যাবৎ ব্যবহার করছি/করছে। আমার/তার fb ID এর তো কিছুই হচ্ছে না!?” আপনাকে মনে রাখতে হবে যে, fb ব্যবহারকারী অনেকবেশি। তাই এতো বেশি ব্যবহারকারীর মধ্যে প্রত্যেকের উপর fb Team নজর রাখতে ব্যর্থ হচ্ছে। কেউ যদি আপনার fb ID Report করে কিংবা কোনো একদিন এমনিতেই আপনার fb ID এর প্রতি facebook Team এর নজর পড়ে যেতে পারে। আর তখন Name Verification নিশ্চয়ই হবে। তাই এখনই Settings & Privacy>General>Name-এ গিয়ে আপনার ফেসবুক প্রোফাইলে আসল নাম ব্যবহার করে আপনার ফেসবুক আইডিটি Name Verification এর হাত থেকে রক্ষা করুন। সাধারণভাবে ফেসবুক প্রোফাইলের নাম বদলাতে না পারলে, প্রথমে আপনার ফেসবুক আইডিতে Log In করুন। তারপর এই Form-টি নিম্নোক্তভাবে পূরণ করে Send করুনঃ New first name: আপনার প্রথম নাম লিখুন New middle name (optional): আপনার মাঝের নাম লিখুন(যদি থাকে) New last name: আপনার শেষ নাম লিখুন Reason for this change: নির্দিষ্ট একটি কারণ Select করুন Your ID: আপনার বর্তমান Profile Photo-টি Upload করুন আপনার ফেসবুক আইডিতে যদি কোনো Email Add করা না থাকে, তাহলে একটি নতুন Email Account Create করে সেটা Email-এ লিখুন। যেভাবে Name Verification Unlock করতে পারেনঃ (১) আপনার ফেসবুক আইডিতে Log In করুন। (২) Get Started Click করুন (৩) আপনার আসল First name, Middle name(যদি থাকে) এবং Surname লিখুন। (৪) আপনার ফেসবুক আইডিতে যদি কোনো Email Add করা না থাকে, তাহলে একটি নতুন Email Account Create করে সেটা Email-এ লিখুন। (৫) Your ID(s)-এ আপনার Last fb Profile Photo-টা Upload করুন। (৫) Submit Click করুন। তারপর আপনি এই Message-টা দেখতে পারবেনঃ Thanks for doing this. We’ll look at your request and send you an email as soon as we’ve made a decision. আপনি facebook Team এর পক্ষ থেকে একটি Mail পাবেন আপনার Email-এ। ৪/৫ দিন পর পর আপনার fb ID-তে Log In করে Check করবেন। পুনরায় Name Verification এর Option পেলে তা আবার উপরোক্ত নিয়মে Submit. করবেন। fb Name Verification Unlock হতে ৩-৫ দিন অথবা ৮-১০ মাসও বা এর থেকে আরও কম/বেশি সময় লাগতে পারে। বিদ্রঃ fb Name Verification করার সুবিধার্থে এখনই আপনার বর্তমান Profile Photo Download করে রাখুন এবং fb ID-তে কোনো Email Add করা না থাকলে একটি Email Add করে Confirm করে রাখুন। Profile Photo Upload করে Disabled fb ID Unlock করা যায় না।
আমাকে ফেসবুকে পেতে ক্লিক করুন অথবা MYJ Yousuf Jamil লিখে ফেসবুকে সার্চ দিন ধন্যবাদ।
আজ এই পর্যন্তই সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।।
Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম