সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

السلام عليكم -পরম করুণাময় অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি,,,,,,,

অরিজিনাল নকশা দেই

ছবি
 বাংলাদেশের যে কোন জেলার #মৌজার অরিজিনাল নকশা লাগলে যোগাযোগ করতে পারেন-  WhatsApp নং 01737895424 এই নাম্বারে।  #নামাজ টাইম বাদে,যে কোন সময় কল রিসিভ হবে।  #নাম্বরটা সেভ করে রাখুন কাজে লাগতে পারে।     #নতুন পুরাতন যে কোন নকশাই দিয়ে থাকি।  #Rs - নকশা #Bs - নকশা #Cs - নকশা  #SA - নকশা  #দিয়ারা/পেটি নকশার মূল্যঃ কুরিয়ার খরচ সহ ৭০০ টাকা। এবং ১০০% পরিস্কার প্রিন্ট ১০০০ টাকা। ল্যামিনেটিং করলে: ১২৫০/- PDF+JPG বা সফট কপি দেই-৩০০ টাকায়। /বেশি নিলে কম আছে। হার্ড কপি কুরিয়ারে পাঠাই। যোগাযোগ  01737895424  যে কোন সময় কল দিতে পারেন।

ফেইসবুক আইডি হ্যাকিং টিপস

 

অনেকদিন পর আজ  একটু ভিন্ন কিছু লেখার জন্য আসলাম আপনাদের মাঝে। 
https://prozukti2.blogspot.com/2019/03/blog-post_20.html
আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকে আপনাদের সাথে আমি শেয়ার করতে যাচ্ছি ২০২০ সালের লেটেস্ট ফেইসবুক আইডি হ্যাকিং এর ট্রিক।

তবে সবার প্রতি অনুরোধ রইলো এই পদ্ধতিটি কারো ক্ষতির জন্যে ব্যবহার করবেন না। 
শুধুমাত্র জ্ঞানঅর্জনের উদ্দেশ্যেই এই আর্টিকেলটি শেয়ার করলাম আপনাদের সাথে। আমি স্টেপ বাই স্টেপ বুঝানোর চেষ্টা করছি কিভাবে করতে হয়। কম্পিউটার নিয়ে বেসিক নলেজ থাকলে যে কেউই ব্যবহার করতে পারবেন এই পদ্ধতিটি।

প্রথমেই আপনি আপনার একাউন্টে লগিন করুন,
 এরপরে যার আইডি হ্যাক করতে চান তার ইউজারনেইম লিখে সার্চ করুন এবার ভিকটিমের আইডি তে ঢুকে তার ফেইসবুক ইউজারনেইমটি কালেক্ট করুন এটা পরবর্তিতে কাজে লাগবে। 

এবার আপনার আইডি থেকে লগআউট হয়ে বের হয়ে যান এবং ফেইসবুকের পাসওয়ার্ড রিসেট অপশনে যান ফরগেট পাসওয়ার্ডে ক্লিক করার মাধ্যমে।


এবার আপনার মাউসের রাইট বাটনে ক্লিক করে ইন্সপেক্ট এলিমেন্ট সিলেক্ট করুন। মাউস দিয়ে পাসওয়ার্ড রিসেট বক্সটি সিলেক্ট করুন আমাদের রিসেট কোডের HTML কোডটি এডিট করতে হবে। 

এবার আপনাদের যা করতে হবে সেটা হচ্ছে নিচে দেওয়া কোডটি কপি করে রিসেট বক্সের এইচটিএমএল কোডের নিচে পেস্ট করে দিন আবার আপনি ইন্সপেক্ট এলিমেন্ট ক্লোজ করলে দেখতে পাবেন নতুন পাসওয়ার্ড লেখার অপশন পাচ্ছেন আপনার পছন্দ মতো পাসওয়ার্ড দিন।

ব্যাস কাজ শেষ আপনার নতুন দেওয়া পাসওয়ার্ডটি দিয়েই আপনি সেই আইডিতে লগিন করতে পারবেন। এইচটিএমএল কোডটি নিচে দিয়ে দিলাম, তবে একটা বিষয় সবাইকে বলে রাখছি। এইচটিএমএল কোডের একটি স্থান এডিট করতে হবে। এইচটিএমএল কোডের প্রথম লাইনেই আপনারা দেখতে পাবেন
"<form method="post" action="/recover/password?u=(VICTIM USERNAME)&amp;n=389548" onsubmit="return window.Event &amp;&amp; "

এখানে ভিকটিম ইউজারনেইমের জায়গায় যার আইডি হ্যাক করতে চান তার ইউজার নেইমটি দিয়ে দিবেন। 
সবাইকে একটা অনুরোধ  করছি দয়া করে কেউ এই পোষ্ট থেকে শিখে খারাপ কাজ ব্যবহার করবেন না। 
হ্যাকিং একটি দন্ডনীয় অপরাধ যার জন্যে আপনি শাস্তির সম্মুখীন হতে পারেন। এই পোষ্টি শুধুমাত্র লিখেছি এটা দেখানোর জন্যে কিভাবে হ্যাকিং এর স্বীকার হতে পারেন আপনারা সে সম্পর্কে, আপনার ফেইসবুক আইডিটি হ্যাকারদের হাত থেকে রক্ষা করতে অবশ্যই ফোন ভেরিফিকেশন অন কর নিবেন যেটা বাইপাস করা এক কথায় বলতে গেলে অসম্ভব!

তবে সোস্যাল ইঞ্জিনিয়ারিং এর মাধ্যমে এটাও বাইপাস করা সম্ভব। আমি এর আগেও অনেকবার এই বিষয়ে পোষ্ট করেছি যা আপনারা ফেসবুক মেনু থেকে দেখে আসতে পারেন। আশা করি। আজকের পোষ্টি এখানেই শেষ করছি, 


আশা করি অতি শীগ্রই নতুন কিছু নিয়ে ফিরে আসতে পারবো আবার প্রযুক্তি ডটনেট ওয়েব সাইটে। এছাড়া আপনারা ই-মেইলের  মাধ্যমে আপনাদের কথা জানাতে পারেন সবাইকে ধন্যবাদ দিয়ে এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ।

Share this Post

মন্তব্যসমূহ

সবচেয়ে বেশি দর্শক দেখা পোষ্ট

চিরতরে বন্ধ করুন সকল সিমের টাকা কাটার সার্ভিস।

জেনে রাখুন সকল সিমের Call Forwarding Service এর নিয়ম

ছেলেদের আধুনিক ইসলামিক ১৬০ টি নামের তালিকা

ছবির বিভিন্ন মাপ সাইজ গুলো যেনে নিন

২৫ টাকায় ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট পর্যন্ত যতখুশি ততবার।

বমির ঔষুধ যেনে নিন

This Profile is Locked যেভাবে করবেন।

চিঠির খামের উপর ঠিকানা লেখার নিয়ম কি?

ফেসবুক থেকে Delete হওয়া ম্যাসেজ ও ছবি ফিরিয়ে আনার নিয়ম